শনিবার ১৯ জুন ২০২১

About the author

মনের কথা

মনের কথা

আমি লিখালিখি করতে পারিনা তাই অন্যের লিখা কপি করে দেই। তবে মাঝে মধ্যে নিজের কথা লিখব।

Related Articles

One Comment

  1. 1
    সংখ্যালঘু

    সংখ্যালঘু

    অভিযোগগুলো করেছেন, ঠিক আছে। ব্যর্থতা আছে, কিন্তু এমন বক্তব্য এদেশের মানুষের মধ্যে মোল্লাবিদ্বেষী, অতঃপর ইসলামবিদ্বষী মনোভাব সৃষ্টি করা ছাড়া আর যে কিছুই হয়ত সৃষ্টি করতে পারবে না।
    আপাতদৃষ্টে- ইসলামী দলগুলো নিজস্ব ব্যানারে কাজ করতে পারে না। কারণ, প্রশাসনের এলার্জি আছে। তাই, যারা ইসলাম চর্চা করে ওরা যে বন্যা, খরা হলে দৌড়ায় না- এমনটি নয়। বরং বন্যা ও শীতে গরিবের সাহায্যের জন্য আমি নিজেই দেখেছি- মসজিদে সবার সাহায্য একত্রিত করতে।
    এবার আসি- ইসরাইলের সাথে মুসলমানদের তুলনা প্রসঙ্গে। এটা মানতেই হবে- মুসলমানদের টাকা থাকলে কি হবে- তারা নির্বোধ এবং শত্রু চিহ্নিত করতে ব্যর্থ। আর তাদের এই ব্যর্থতার ফয়দা লুটছে ইসরাইল। মুসলমানকে মুসলমানের বিরুদ্ধে লাগিয়ে দিয়ে আড়াল হয়ে যাচ্ছে। আর আমরা শুধু ক্ষমতার জন্য লড়াই করছি!
    অথচ এই টাকা দিয়ে কি খ্রিস্টান ধর্মে দিক্ষিত হওয়া পরিবারকে আটকানো যেতো না? যারা আর্থিক লোভে খ্রিস্টান হয়েছে? তবে মাস্টার প্ল্যান করে রেখেছে ইসরাইল। আমরা সেটা বুঝতে ব্যর্থ।
    তাছাড়া- মিজানুর রহমান সাহেব ঠিকই বলেছেন- // যে জাতি একদিন নির্যাতিত এবং অজ্ঞানান্ধ মানবজাতির সেবা ও কল্যাণ কামনায় নিঃশেষে সর্বশক্তি নিয়োগ করে এই বিশ্বকে বিমুগ্ধ করেছিল//- জানেন, সেটা কিভাবে সম্ভব হয়েছিলো? যেহেতু, তখন মুসলমান ধৈর্যশীল ছিলো, আর এখন মুসলমান অধৈর্য! সবকিছুতে…
    শেষে- একটা কথাই বলবো, সমালোচনা না করে অন্তত নিজের মতের লোকদের নিয়ে কাজ করলেই মুক্তির আশা করা যায়।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

কপিরাইট © ২০২১ - বায়ান্ন। সর্বস্বত্ত্ব সংরক্ষিত। বায়ান্ন-তে প্রকাশিত সকল প্রকার কন্টেন্টের ( সকল তথ্য, লিখা, ছবি, অডিও-ভিডিও, মিমস ইত্যাদির) দায়ভার শুধুমাত্র লেখকের।

%d bloggers like this: